Monday, July 16, 2012

টেলিফোনে যাতায়াত সমস্যার কথা শুনে মঙ্গলবার থেকেই ডেমরা-মতিঝিল রুটে নারীদের জন্য দুটি বাস চালুর নির্দেশ দেন প্রধানমন্ত্রী




টেলিফোনে যাতায়াত সমস্যার কথা শুনে  রাজধানীর ডেমরার নারীদের জন্য বাস সার্ভিস চালুর তাৎক্ষণিক নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সোমবার মন্ত্রিপরিষদের বৈঠকের পর প্রধানমন্ত্রীর সঙ্গে ডেমরার কয়েকজন কর্মজীবী নারীর ফোনালাপের কথা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) মাহবুবুল হক শাকিল।  (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)

 তিনি বলেন, “ওই নারীরা প্রধানমন্ত্রীকে তাদের এলাকা থেকে ঢাকায় কোনো নারী বাস সার্ভিস না থাকার কথা জানান। তারা জানান, এই রুটে বাস চলাচল শুরু হলে তাদের অনেক উপকার হবে।” তাৎক্ষণিকভাবে প্রধানমন্ত্রী বিআরটিসির চেয়ারম্যান এম এন ইকবালকে ডেকে আনেন। 

মাহবুবুল শাকিল বলেন, “চেয়ারম্যান গণভবনে উপস্থিত হলে মঙ্গলবার থেকেই ডেমরা-মতিঝিল রুটে নারীদের জন্য দুটি বাস চালুর নির্দেশ দেন প্রধানমন্ত্রী।”  গত ৪ জুলাই সংসদে এক সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী তার দুটি মোবাইল ফোন নম্বর এবং ই-মেইল ঠিকানা জনগণের উদ্দেশ্যে প্রকাশ করেন। এ সময় পরিবারের সদস্যদের নাম ভাঙিয়ে কেউ অবৈধ সুযোগ নিতে চাইলে তা সরাসরি জানানোর অনুরোধ করেন শেখ হাসিনা।  এরপর স্কুলছাত্র থেকে শুরু করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ তাকে ফোন করে বিভিন্ন বিষয়ে কথা বলছেন।  প্রধানমন্ত্রীর মোবাইল নম্বর +৮৮ ০১৭১১৫২০০০০ এবং +৮৮ ০১৮১৯২৬০৩৭১। ই-মেইল ঠিকানা হলো, sheikhhasina@hotmail.com। 

No comments:

Post a Comment